Header Ads

ALERTPAY বর্তমানে PAYZA তে ACOUNT করুণ A TO Z

 
ALERTPAY এখন PAYZA নামে। মানে হচ্ছে এখন থেকে আর ALERTPAY থাকবে না এটি হয়ে যাবে PAYZA নামে পরিচিত। যেকোন সাইট থেকে টাকা উপাজর্ন করা হোক না কেন, টাকা উত্তোলনের ক্ষেত্রে কিন্তু একটি ভাল মানের পদ্ধিত অবলম্বন করা দরকার। সকস্ত বিশ্বে গ্রহনযোগ্য এবং টাকা ট্রান্সফার প্রক্রিয়া সহজসাধ্য হিসেবে পরিচিত একটি সাইট হচ্ছে alertpay।যারা চেকের মাধ্যমেও টাকা ট্রান্সফার করে আপনাকে সাহায্য করতে পারে। পাশাপাশি আপনি এ সাইটের মাধ্যমে ইন্টারনেট থেকে কেনাকাটাও করতে পারবেন। যাহোক সাইটটির রেজিষ্ট্রেশন যেহেতু ফ্রি তো একটি একাউন্ট খুলে রাখতে পারেন।আজ না হোক কাল কখনো কাজে লাগতেও পারে

১.  ACOUNT খুলতে  এখানে  ক্লিক করুন।

২. তিনটির মধ্য থেকে Personal Pro তে ক্লিক করে Next বাটন ক্লিক করুন।

৩. একটি ফরমটি আসবে তা যথাযথভাবে পূরন করে Next ক্লিক করুন।

৪. যে ইমেইল এবং পাসওয়ার্ড দ্বারা আপনি লগইন করবেন সেই তথ্যগুলো যথাযথভাবে দিন এবং register বাটনে ক্লিক করুন। লক্ষ্য রাখবেন নিচের দুটি প্রশ্নের উওর যেন এক না হয়।

৫. ইমেইলে একটি ভেরিফিকেশন লিঙ্ক চলে গেছে জানিয়ে একটি ম্যাসেজ আসছে। এবার আপনার দেয়া ইমেইলের ইনবক্স চেক করে নির্দিষ্ট লিঙ্কে ক্লিক করুন।

৬. এখানে আপনার দেয়া পাসওয়ার্ড দিয়ে লগইন করুন এবং নির্দিষ্ট পেইজে প্রবেশ করুন। যদি প্রবেশ করতে পারেন তবে ধরে নিবেন আপনার Account তৈরি হয়েছে।

বি.দ্র: যেহেতু এই একাউন্টের সাথে টাকা পয়সার একটা ব্যাপার জড়িত তাই এর সকল তথ্য নিরাপদ স্থানে সংরক্ষন করুন।এবং সঠিক তথ্য ব্যাবহার করুণ ...।।

আর টাকা আপনার ব্যাংক এ আনার জন্য BANK তথ্য বা MASTERCARD দিয়া ACOUNT VERYFICATION করুণ ...





No comments

2015. Powered by Blogger.